24/7 Support: +8801813087877 ( WhatsApp, Viber & IMO), +8801308407027 info@sinbadbd.com/ashraful2649@gmail.com

Login

Sign Up

After creating an account, you'll be able to track your payment status, track the confirmation and you can also rate the tour after you finished the tour.
Username*
Password*
Confirm Password*
First Name*
Last Name*
Birth Date*
Email*
Phone*
Country*
* Creating an account means you're okay with our Terms of Service and Privacy Statement.
Please agree to all the terms and conditions before proceeding to the next step

Already a member?

Login
24/7 Support: +8801813087877 ( WhatsApp, Viber & IMO), +8801308407027 info@sinbadbd.com/ashraful2649@gmail.com

Login

Sign Up

After creating an account, you'll be able to track your payment status, track the confirmation and you can also rate the tour after you finished the tour.
Username*
Password*
Confirm Password*
First Name*
Last Name*
Birth Date*
Email*
Phone*
Country*
* Creating an account means you're okay with our Terms of Service and Privacy Statement.
Please agree to all the terms and conditions before proceeding to the next step

Already a member?

Login
কক্সবাজার ভ্রমণ প্যাকেজ ২০২১

কক্সবাজার সমুদ্র সৈকত এই সময় ভ্রমণ করার জন্য বাংলাদেশের মধ্যে অন্যতম। নিম্মে কক্সবাজার ভ্রমণ প্যাকেজ

  • থার্টি ফার্স্ট নাইট কক্সবাজার ইভেন্ট:————————-
  • – ৪ রাত ৩ দিন টোটাল যাওয়া আসা সহ ঢাকা-কক্সবাজার-ঢাকা এসি ইকোনমি ক্লাস বাস সার্ভিস।
  • প্রতিজনের জন্য আকর্ষণীয় একটি টি-শার্ট।
  • ২ রাত থ্রি স্টার মানের হোটেলে থাকা শেয়ারিং রুম।
  • মেরিন ড্রাইভ,পাটুয়ারটেক সী বীচ, ইনানী সী-বীচ ও হিমছড়ি সাইট সিং এর জন্য রিজার্ভ চাঁদের গাড়ি।
  • প্রতিদিন তিন বেলা খাবার। সর্বক্ষণিক গাইডলাইন সহযোগিতা।
  • মূল্যঃ ৫৮০০ টাকা জনপ্রতি

অন্তর্ভুক্ত নয়ঃ

  • যাত্রা বিরতিতে অথবা হাইওয়ে কোন প্রকার খাবার।
  • কোন ব্যক্তিগত খরচ ও ঔষধ। দুর্ঘটনাজনিত বীমা।
  • প্যাকেজে উল্লেখ করা হয়নি এমন কোন খরচ।

ট্যুর প্ল্যানঃকক্সবাজার ভ্রমণ প্যাকেজ

৩০/১২/২০২০ ইং আরামবাগ বাস কাউন্টার অথবা নির্ধারিত স্থান থেকে কক্সবাজারের উদ্দেশ্যে গাড়ি ছাড়বে রাত ৯.৩০ মিনিটে। প্রথম দিন ৩১/১২/২০২০ ইং

কক্সবাজার পৌঁছে লাগেজ ব্যাগ হোটেল লবিতে রেখে ফ্রেশ হয়ে সকালের নাস্তা। সকালের নাস্তা: পরোটা, ডিম মামলেট, ডাল ভাজি, সালাদ ও চা। নাস্তা শেষে হোটেল চেক ইন দুপুর ১২ ঘটিকায় (রুম খালি থাকাসাপেক্ষে সাথে সাথে)তারপর উন্মুক্ত সময়। দুপুরের খাবার: সাদা ভাত, কোরাল মাছ, ভর্তা,মিক্স ভেজিটেবল, ডাউল ও সালাদ। দুপুরের খাবার শেষে উন্মুক্ত সময়। সন্ধ্যায় একসাথে সূর্য অস্ত দেখব। রাতের খাবার: সাদা ভাত, মুরগির রেজালা, মিক্স ভেজিটেবল, ভর্তা, ডাউল ও সালাদ। খাবার শেষে থার্টি ফার্স্ট নাইট উদযাপন ও হোটেলে অবস্থান।


দ্বিতীয় দিনঃ০১/০১/২১ ইং

সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নাস্তা সেরে নেব। সকালের নাস্তাঃ পরোটা ,ডাল ভাজি, ডিম মামলেট ,সালাদ/ ভুনা খিচুড়ি। নাস্তা শেষে চাঁদের গাড়ি যুগে সাইট সিং এর উদ্দেশ্যে রওনা (মেরিন ড্রাইভ, পাটুয়ারটেক সী-বীচ, ইনানী সী-বীচ ও হিমছড়ি)। দুপুরের খাবারঃ সাদা ভাত, সুন্দরী মাছ, মিক্স ভেজিটেবল, ভর্তা, ডাল ও সালাদ। রাতের খাবারঃ বার, বি, কিউ, কোলড্রিংস ও সালাদ। খাবার শেষে হোটেলে রাত্রি যাপন।


তৃতীয় দিনঃ০২/০১/২১ ইং

খুব ভোরে ঘুম থেকে উঠে সূর্য উদয় দেখব। সকাল ৯ টার সময় নাস্তা করে নেব। সকালের নাস্তাঃ পরোটা, ডাল ভাজি, ডিম মামলেট ,সালাদ ও চা, নাস্তা শেষে হোটেল রুম চেক আউট করে (লাগেজ ব্যাগ রাখার জন্য ২ টি রুম থাকবে সেখানে রেখে) নিজেদের মতো ঘোরাঘুরি। দুপুরের খাবারঃ সাদা ভাত, রূপচাঁদা মাছ, মিক্স ভেজিটেবল,ভর্তা, ডাউল ও সালাদ। রাতের খাবারঃ সাদা ভাত, কোরাল মাছ ,মিক্স ভেজিটেবল, ভর্তা, ডাউল ও সালাদ। খাবার শেষে রাতের গাড়িতে ঢাকার উদ্দেশ্যে রওনা এবং খুব ভোরে ঢাকা পৌঁছে যাব ইনশাআল্লাহ এবং সেই সাথে আমাদেরও ভ্রমণ সমাপ্তি হবে।

ভ্রমন স্পোর্টঃকক্সবাজার ভ্রমণ প্যাকেজ

  • লাবনী সী-বীচ।
  • কলাতলী সী বীচ।
  • সুগন্ধা সী বিচ।
  • মেরিন ড্রাইভচ।
  • পাটুয়ারটেক সী-বীচ।
  • ইনানী সী-বীচ। হিমছড়ি।

যাত্রা শেষঃ

কক্সবাজার বাস কাউন্টার থেকে ঢাকার উদ্দেশ্যে বাস ছাড়বে রাতে। বুকিং পলিসিঃ-বিস্তারিত জানতে এই নাম্বার এ যোগাযোগ ক্রুনঃ 01308407027 কাউন্টারঃ১

চাইল্ড পলিসিঃ——————-১ থেকে ৫ বছর পর্যন্ত বাচ্চার বাসের সিট, খাবার এবং হোটেল রুম বাবা-মার সাথে শেয়ার করলে কোন প্রকার চার্জ প্রযোজ্য নয়।

কাপল পলিসিঃ

২জন/ কাপল রুম এর জন্য ৭৫০ টাকা প্রতি রাতের জন্য অতিরিক্ত পরিশোধ করতে হবে। বিশেষভাবে লক্ষ্যনীয়ঃ————————–১। একটি ভ্রমন পিপাসু মন থাকতে হবে।২। ভ্রমনকালীন যে কোন সমস্যা নিজেরা আলোচনা করে সমাধান করতে হবে।৩। ভ্রমন সুন্দরমত পরিচালনা করার জন্য সবাই আমাদেরকে সর্বাত্মক সহায়তা করবেন আশা রাখি।৪।আমরা শালীনতার মধ্য থেকে সর্বোচ্চ আনন্দ উপভোগ করব।৫।অবস্থার পরিপ্রেক্ষিতে যে কোন সময় সিদ্ধান্ত বদলাতে পারে, যেটা আমরা সকলে মিলেই ঠিক করব।৬। বাংলার অভিযাত্রী ইকো টুরিজম এ বিশ্বাসী, টুরে যেয়ে প্রকৃতির কোন রকম ক্ষতি আমরা করবনা। কোন অপচনশীল বর্জ্য যেমন প্লাস্টিক প্যাকেট, বোতল যেখানে সেখানে না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলব ও ক্ষেত্রবিশেষে সাথে করে নিয়ে আসব। স্থানীয় জনবসতির সাথে বন্ধুত্বপূণ আচরন করব এবং যথোপযুক্ত সস্মান প্রদর্শন করব।৭। কোন প্রকার মাদক দ্রব্য বহন বা সেবন করা যাবে না।৮। প্রয়োজনীয় জিনিসপত্র যে যার যার মত নিয়ে জাবেন।


কক্সবাজার ভ্রমণ প্যাকেজ এ

ভ্রমণবিষয়ক যেকোনো গাইডলাইন ও সহযোগীতার জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারেনঃ০১৩০৮৪০৭০২৭ বিশেষ দ্রষ্টব্যঃ আপনার ভ্রমণটি নিশ্চিত করতে চাইলে ভ্রমণ তারিখের ৭ দিন পূর্বে ৫০% টাকা অগ্রিম বুকিং যা অফেরৎযোগ্য হিসেবে কনফার্ম করতে হবে। বাকি টাকা ভ্রমণের নির্ধারিত তারিখের পূর্বেই পরিশোধ করতে হবে।

হেড অফিসঃআমাদের অফিস ঠিকানা ঃজান্নাত টাওয়ার, মেম্বার বাড়ি রেলগেট, সেক্টর -৬ ,উওরা , ঢাকা

Leave a Reply

Text Widget

Nulla vitae elit libero, a pharetra augue. Nulla vitae elit libero, a pharetra augue. Nulla vitae elit libero, a pharetra augue. Donec sed odio dui. Etiam porta sem malesuada.

Recent Comments

    Tag Cloud

    coxs-bazar-saint-martin-tour-plan sajek sajek resort sajek vally sajek vally tour sajek velly sajek velly tour Tour Group BD আমিয়াখুম ভ্রমন প্যাকেজ কক্সবাজার ভ্রমণ প্যাকেজ কক্সবাজার ভ্রমণ প্যাকেজ২০২১ কক্সবাজার সমুদ্র সৈকতের ছবি কক্সবাজার সস্তা হোটেল কক্সবাজার সেন্টমার্টিন ভ্রমণ প্যাকেজ কম খরচে সাজেক ট্যুর চিম্বুক পাহাড় নীলগিরি নীলাচল নৌকা ভ্রমণ পাহাড়ি পল্লী বাংলার নায়াগ্রা নাফাখুম বান্দরবান বান্দরবান ট্যুর বান্দরবান ট্যুর খরচ বান্দরবানের ঘুরার জায়গাগুলো বান্দরবানের স্পটসমূহ বান্দরবান ১২ টি মূল স্পট মাত্র ৪৯০০ টাকায়!! বৌদ্ধ মন্দির মিলনছড়ি মেঘলা পর্যটন কেন্দ্র শৈল প্রপাত সাঙ্গু ঝর্না সাঙ্গু নদী সাজেক সাজেক কটেজ সাজেক কিভাবে যাবো সাজেক ট্যুর গ্রুপ সাজেক ভ্যালি সাজেক ভ্যালি কিভাবে যাবো সাজেক ভ্যালি খরচ সাজেক ভ্যালি ট্যুর সাজেকে ভালো মানের রিসোর্ট স্বর্ণ মন্দির